ঢাকা, বুধবার, ১৫ মে, ২০২৪

দোহারে চালকদের মাঝে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের ত্রাণসামগ্রী বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে লকডাউনে কর্মহীন হয়ে পরা বাস, ট্রাক সি এন জি ও অটোরিকশা চালকদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ।  রবিবার দুপুরে স্বাস্থ্যবিধি মেনে উপজেলার বাস্তা এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় স্বে”ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। এসময় দুইশত পরিবারের মাঝে  ১০ কেজি চাউল, ২ কেজি আলু, ২ কেজি পেয়াজ,  ১ কেজি ডাল ও ১ কেজি লবন বিতরণ করেন তিনি। পরে দোহার-নবাবগঞ্জে ২৫ টি স্বাস্থ্য সুরক্ষা বক্স ¯’পণের লক্ষ্যে কার্যক্রম শুরু করেন।   


ত্রাণসামগ্রী বিতরনকালে  স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সব সময় জনগনের পাশে থাকে। ঈদ,বন্যা, ঘুর্নিঝড়ের সময়  আমরা ত্রাণ সামগ্রী বিতরন করেছি। তারই ধারাবাহিকতায় করোনা সংক্রমণ রোধে জনসমাগম না করে একক ভাবে ও বাড়ি বাড়ি গিয়ে মানবতার ভ্যান গাড়ির মাধ্যমে খাদ্যসামগ্রী পৌছে দেয়া হয়েছে।  তিনি আরও বলেন, ঢাকা-১ আসনের সংসদ সদস্য দোহার-নবাবগঞ্জের মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। তার পাশাপাশি সরকারি বেসরকারি ভাবে অনেকে এগিয়ে এসেছেন। প্রতিটি এলাকায় যদি ধনী ব্যক্তিরা মানুষের পাশে দাঁড়ায় তাহলে দেশের কেউ অস্বছল থাকবে না।


ত্রান সামগ্রী বিতরনকালে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো.আজগর,  ঢাকা জেলা দক্ষিন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহবুব বেপারী, সহ সভাপতি আবুল বাশার মুন্সি, পাঠাগার সম্পাদক অমল মজুমদার দোহার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাশার চোকদার,  সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বেপারী, সাংগঠনিক সম্পাদক আনোয়ার চোকদার প্রমুখ।

ads

Our Facebook Page